| |
               

মূল পাতা সারাদেশ জেলা ‘যেকোনো আইনশৃঙ্খলা পরিস্থিতি মোকাবিলায় বিজিবি সদা প্রস্তুত’


‘যেকোনো আইনশৃঙ্খলা পরিস্থিতি মোকাবিলায় বিজিবি সদা প্রস্তুত’


রহমত নিউজ ডেস্ক     18 September, 2023     09:37 AM    


আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন কেন্দ্র করে যেকোনো আইনশৃঙ্খলা পরিস্থিতি মোকাবিলায় বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদা প্রস্তুত রয়েছে।

বিজিবির কুষ্টিয়া সেক্টরের অধীনের বিভিন্ন ব্যাটালিয়নের দায়িত্বপূর্ণ সীমান্ত এলাকা পরিদর্শনের সময় বিজিবি সদস্যদের সঙ্গে মতবিনিময়কালে বিজিবি মহাপরিচালক মেজর জেনারেল এ কে এম নাজমুল হাসান এসব কথা বলেন।

রবিবার (১৭ সেপ্টেম্বর) বিজিবির পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বিজিবি মহাপরিচালক ১৬ ও ১৭ সেপ্টেম্বর কুষ্টিয়া সেক্টরের সদর দপ্তরসহ কুষ্টিয়া, চুয়াডাঙ্গা ও মহেশপুর ব্যাটালিয়ন সদর এবং পদ্মার চরাঞ্চলে উদয়নগর, মেহেরপুরের মুজিবনগর বিওপিসহ আরও কয়েকটি বিওপি পরিদর্শন করেন। এ সময় তিনি ব্যাটালিয়ন ও‌ বিওপি পর্যায়ে সব সদস্যের সঙ্গে মতবিনিময় করেন। মতবিনিময়কালে বিজিবি মহাপরিচালক বাহিনীটির সদস্যদের আভিযানিক প্রশিক্ষণ ও প্রশাসনিক বিষয়ে বিভিন্ন দিকনির্দেশনা দেন। পাশাপাশি আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে যেকোনো আইনশৃঙ্খলা পরিস্থিতি মোকাবিলায় সদা প্রস্তুত থাকার নির্দেশনা দেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, পরিদর্শনের অংশ হিসেবে বিজিবি মহাপরিচালক চুয়াডাঙ্গার দর্শনা আইসিপি পরিদর্শন করেন। এ সময় ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী–বিএসএফের কৃষ্ণনগর সেক্টরের কমান্ডার এ কে আরিয়া তাঁকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভ্যর্থনা জানান। বিজিবি মহাপরিচালকের পরিদর্শনকালে বিজিবি সদর দপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তা, যশোর আঞ্চলিক কমান্ডার, কুষ্টিয়া সেক্টর কমান্ডার ও সংশ্লিষ্ট ব্যাটালিয়নগুলোর অধিনায়কসহ বাহিনীটির অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: খুলনা কুষ্টিয়া কুষ্টিয়া সদর